শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে গাছের সাথে বেঁধে গৃহবধূকে নির্যাতন : স্বামী গ্রেফতার

রায়পুরে গাছের সাথে বেঁধে গৃহবধূকে নির্যাতন : স্বামী গ্রেফতার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে কাজল বেগম (৩৪) নামের এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় পাষন্ড স্বামী শরীফকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে পৌরসভার মধুপুর গ্রাম থেকে শরীফকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য গত রোববার রাতে (১৩ ডিসেম্বর) গৃহবধূকে তার পিতার বাড়ী থেকে টাকা এনে দিনে না পারায় স্বামী, শ্বশুর, শাশুরী ও ননদ মিলে এঘটনা ঘটিয়েছে। সোমবার সকালে স্থানীয় লোকজন গুরুতর আহত ওই গৃহবধূকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে এ ঘটনায় সোমবার (১৪ ডিসেম্বর) আহত-গৃহবধূর ভাই বোরহান বাদী হয়ে ভগ্নীপতি সহ ৫ জনকে আসামী করে থানায় মামলা করেছেন। মামলার এজাহারে জানা যায়, প্রায় ১৮ বছর আগে ফরিদগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে গৃহবধূ কাজল বেগমের সাথে রায়পুর উপজেলার সোনা মিয়া বেপারী বাড়ীর রফিক উল্যার ছেলে শরীফ হোসেনের সাথে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী যৌতুকের জন্য স্ত্রীকে প্রায়ই মারধর করত। সম্প্রতি একটি জায়গা কিনবে বলে কাজলকে তার পিতার বাড়ী থেকে টাকা এনে দেয়ার জন্য অব্যাহত চাপ প্রয়োগ করে আসছিল। রোববার রাত ১০টার দিকে টাকা এনে দিতে চাপ সৃষ্টি করলে নিরুপায় কাজল টাকা আনতে অপারগতা জানায়। এসময় ঘরের দরজায় তালা মেরে শ্বশুর রফিক উল্যা, দেবর আরিফ, শ্বাশুড়ি মানসুরা বেগম ও ননদ শেফালী বেগম মারধর শুরু করে। এক পর্যায়ে টেনে হেঁচড়ে ঘরের বাইরে এনে একটি গাছের সাথে বেধে বেধড়ক পিটিয়ে আহত করে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, নির্যাতিতা নারীর ভাই বাদী হয়ে ৫ জনকে আসামী করে মামলা করেছেন। মঙ্গলবার সকালে আসামী শরীফ হোসেনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments