বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে ভাগ্নিকে যৌন হয়রানির অভিযোগে মামা আটক

গাজীপুরে ভাগ্নিকে যৌন হয়রানির অভিযোগে মামা আটক

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরে সাড়ে পাঁচ বছরের ভাগ্নিকে যৌন হয়রানির অভিযোগে তার এক মামাকে (১৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ভিকটিম শিশুর বাবা জানান, গাজীপুর মহানগরের পূবাইল থানার উজিরপুরা ফেরিঘাট এলাকায় সাড়ে ৫ বছরের শিশু সন্তানকে (ভিকটিমকে) নিয়ে তার বাবা-মা শিশুটির নানার বাড়ি থাকেন। গত কয়েকদিন ধরে শিশুটিকে তার আপন মামা যৌন হয়রানি করে আসছিল। বিষয়টি স্বজনদের জানানো হলে কেউ গুরুত্ব দেয়নি।

গত ৬ ডিসেম্বর শিশুটি অসুস্থ হয়ে পড়ে। অবস্থার উন্নতি না হওয়ায় শিশুটিকে ১৩ ডিসেম্বর ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর যৌন হয়রানির বিষয়ে সত্যতা পাওয়া যায়। এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় অভিযোগ করা হলে পুলিশ ভিকটিমের মামাকে আটক করে।

জিএমপি’র পূবাইল থানার ওসি নাজমুল হক ভুইয়া জানান, শিশুটির বাবা-মা ও অভিযুক্ত মামাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটিকে যৌন হয়রানি করা হয়েছে বলে তার বাবা দাবি করলেও শিশুটির মা তা অস্বীকার করেছেন।

শিশুটির মা জানান, পারিবারিক কলহের জেরে শিশুটির নেশাগ্রস্ত বাবা এ মিথ্যা অভিযোগ করছেন। তবে এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

জিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ-দক্ষিণ) ইলতুৎ মিশসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments