শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবনভোজনের চাঁদা না দেয়ায় মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা-ভাংচুর, আটক ১

বনভোজনের চাঁদা না দেয়ায় মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা-ভাংচুর, আটক ১

আরিফুর রহমান: বনভোজনের চাঁদা না দেয়ায় সোমবার দুপুরে মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা চালিয়েছে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আল আমিন বেপারী (১৬) নামে একজনকে আটক করে পুলিশ দিয়েছে কর্তৃপক্ষ। আটক আল আমিন শহরের কুকরাইল এলাকার বেলায়েত বেপারী ছেলে।
মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. রুস্তুম আলী জানান, বনভোজনের যাবার নামে অফিসে ঢুকে চাঁদা দাবী করে ৭ থেকে ৮ জন অজ্ঞাত যুবক। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অফিসের কর্মকর্তাদের দেখে নেয়ার হুমকি দিয়ে বাহিরে বেরিয়ে যায়। পরে অফিসের মূল ফটকের গেইট আটকে সেবা নিতে আসা গ্রহীতাদের আসা যাবার পথ বন্ধ করে দেয় ওই যুবকরা। এ সময় দায়িত্বে থাকা আনসার সদস্যদের সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ইটপাটকেল ছুঁড়ে হামলা চালিয়ে পাসপোর্ট অফিসে ভাংচুর করে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে আল আমিন নামে একজনকে আটক করা হয়। পরে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা জানান, সরকারি কাজে বাধা দেয়ার দায়ে এক যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments