শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে বেপরোয়া বাসের চাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজারে বেপরোয়া বাসের চাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

শাহীন মাহমুদ: কক্সবাজারের রামুতে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের চাপায় নাসরিন জাহান বৈশাখী (২২) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের মেয়ে। সম্প্রতি রামু সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন।

পড়ালেখার পাশাপাশি ওই নারী রামুর একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করতেন। চাকরি শেষে বাড়ি ফেরার সময় তিনি দূর্ঘটনায় প্রাণ হারান।

বুধবার (৬ জানুয়ারি) রাত ৮ টার দিকে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর রামু থানা এবং তুলাতলী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। ঘাতক বাসটিকে জনতা আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন- কক্সবাজারমুখি স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি বেপরোয়া গতির বাস বিপরীতমুখি একটি অটোরিক্সা (সিএনজি) গাড়িতে সজোওে চাপা দেয়। এতে কলেজ ছাত্রী নাসরিন, সিএনজি চালক সহ ৩ জন আহত হন। এরমধ্যে নাসরিন জাহান বৈশাখী ঘটনাস্থলে প্রাণ হারান। আহত অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স কলেজ ছাত্রী নাসরিন জাহান বৈশাখীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নাসরিন জাহান বৈশাখীর মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার-পরিজন, সহপাঠিসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments