বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসিনেমা স্টাইলে ভ্যানচালক সেজে আসামি ধরল পুলিশ

সিনেমা স্টাইলে ভ্যানচালক সেজে আসামি ধরল পুলিশ

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার কুমারখালীতে সিনেমা স্টাইলে ভ্যানচালকের ছদ্মবেশে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম আরিফ কারিগর (৪৯)। আরিফ জিআর মামলায় এক বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউরিয়া এলাকা থেকে ভ্যানচালকের ছদ্মবেশ ধারণ করে কুমারখালী থানার উপপরিদর্শক (এসআই) শিমুল।

এ তথ্য নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভ্যানচালক সেজে একটি চায়ের দোকান থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি আরিফ কারিগরকে গ্রেফতার করা হয়েছে। জিআর মামলায় (৪৪৩/১৮) সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী আরিফ দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান আরও বলেন, মাদক মামলায় সাজাপ্রাপ্ত আরিফ নামের এক পলাতক আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments