শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

পাবনায় শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

কামাল সিদ্দিকী: পাবনার ফরিদপুর উপজেলার বড়াল নদী থেকে শুক্রবার সকালে আলী হোসেন (৮) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত শিশু উপজেলার পুঙ্গলী ইউনিয়নের দিঘুলিয়া দাবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৪ জানুযারি) রাতে বাড়ি থেকে পাশেই ইসলামী জালসা শুনতে যায় আলী হোসেন। জালসা শেষ হলেও শিশু আলী হোসেন বাড়ি ফিরে আসেনি। বাড়ির লোকজন অনেক খোঁজাখুজি করে তাকে পান না।

শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে বড়াল নদীর মধ্যে ডালপালার উপর একটি বস্তা পড়ে থাকতে দেখে এগিয়ে গিয়ে বস্তা খুলে একটি শিশুর লাশ দেখতে পায়। খবর পেয়ে স্বজনরা গিয়ে লাশটি আলী হোসেনের বলে সনাক্ত করে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে শিশুটির কানে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments