আরিফুর রহমান: মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে খাদিজা (৫০) ও মেহেদী (১৫) নামের দুইজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন ৩ জন।আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে।পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।
শুক্রবার (২২ জানুয়ারী ) দুপুর সোয়া বারটার দিকে ঢাকা -খুলনা মহাসড়কের শিবচর উপজেলার এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত খাদিজা বেগম বরিশাল জেলার উজিরপুর থানার পূর্ব বামুড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও মেহেদী একই এলাকার জালাল মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,নিহত খাদিজা বেগম তার আত্মীয় স্বজনদের নিয়ে উন্নত চিকিৎসার জন্য সকালে বরিশাল থেকে একটি এম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্য রওনা হয়।এসময় এম্বুলেন্সটি শিবচরের কুতুবপুর এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়।এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হন।তবে আহত সকলেই খাদিজা বেগম নিকট আত্মীয়-স্বজন বলে ধারনা করা হচ্ছে।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ মজুমদার ঘটনার সততা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Previous articleমহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৫ জনের মৃত্যু
Next articleসাংসদ একরামকে বহিষ্কারের দাবি কাদের মির্জার, নইলে আন্দোলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।