তাবারক হোসেন আজাদ: পঞ্চম ধাপে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারি। এতে আ’লীগের মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বিজয়ী করতে কেন্দ্রীয় ও জেলা আ’লীগের কয়েকজন নেতা জরুরি সভা করেন। রোববার (৭ ফেব্রুয়ারি) রাতে রায়পুর জেলা পরিষদ মিলনায়তনে এক সভার আয়োজন করে উপজেলা ও পৌর আ’লীগ।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ হারুনুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলি, আ’লীগ নেতা দেলোয়ার হোসেন, জেলা আ’লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এডঃ নুর উদ্দিন চৌধুরী নয়ন, রায়পুর উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র হাজি ইসমাইল খোকন, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, সাংগঠনিক সম্পাদক কাজি নাজমুল কাদের গুলজার, কেন্দ্রীয় যুবলীগের-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. গিয়াস উদ্দিন রুবেল ভাট প্রমুখ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতারা বলেন, দেশ ও মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ সরকার তথা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় রায়পুর পৌরসভার ভবিষ্যৎ পরিবর্তনে নৌকা প্রতীকের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করতে ২৮ ফেব্রুয়ারি রায়পুর পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থী রুবেল ভাটকে বিজয় উপহার দিবেন রায়পুর উপজেলা ও পৌর আ’লীগ।