তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে বীরমুক্তিযোদ্ধাসহ অসহায় দরিদ্র প্রায় ৩’শ মানুষের মাঝে কম্বল দেয়া হয়েছে। সোমবার ও মঙ্গলবার (৭ ও ৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলার বিভিন্ন স্থানে-এসব মানুষের মাঝে শীতবস্র দেয়া হয়।
তাদের মধ্যে উপজেলার ১০০ জন বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবার, ০৮নং দক্ষিন চরবংশী ও ২নং উত্তর চরবংশী ইউনিয়নের কাছিয়ার চর আশ্রয়ণ প্রকল্পের ৫০ পরিবার, আবাসনের ৬০ পরিবার, জালিয়ার চর আশ্রয়ণ প্রকল্পের ২০ পরিবার এবং ইতোপূর্বে রায়পুর উপজেলাধীন ১১টি পূজা মন্ডপ ও মন্দির কমিটির ৬৫ টি অসচ্ছল পরিবারের জন্য শীতবস্ত্র/কম্বল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরীর চৌধুরী জানান, সরকারের দেয়া অসহায়দের মাঝে শীতবস্র (কম্বল) দিতে পেরে আমি আনন্দিত। না পাওয়া অসহায়দের মাঝেও কম্বল দেয়ার চেষ্টা করবো। সরকারের পাশাপাশি অসহায়দেরকে সহযোগিতা করার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানাই।
Previous articleরংপুরে শপথ নিয়েছেন ৬ মেয়র ৫৭ কাউন্সিলর ও ১৯ সংরক্ষিত নারী কাউন্সিলর
Next articleসাংবাদিকের উপর হামলার প্রদিবাদে ভূঞাপুর প্রেসক্লাবের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।