কামাল সিদ্দিকী: পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।
শনিবার (১৩ ফেব্রুয়ারি ) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, পাবনা পৌর কুঠিপাড়া এলাকার মৃত হাকিম শেখের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫৮) ও একই এলাকার মৃত আবুল হোসেন সরকারের ছেলে মনোয়ার হোসেন রঞ্জু (৫৫)। জাহাঙ্গীর হোসেন শহরেররবিশষ্ট একজন ব্যবসায়ী ও রিতা ফটোষ্ট্যাটের মালিক।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, লোরেট ট্রাক্টর ভেকু বহনকারী একটি গাড়ি পাবনা থেকে দাশুড়িয়া দিকে যাবার সময় সুগার মিলের সামনে নষ্ট অবস্থায় রাস্তার বাম পাশে দাঁড়ানো ছিল। এ সময় ৫ জন যাত্রীসহ একটি হায়েস মাইক্রোবাস ঈশ্বরদীর দিকে যাবার সময় লোরেট ট্রাক্টরের পিছনে ধাক্কা খায়। পরে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লোরেট ট্রাক্টর ও মাইক্রোবাসটি থানা হেফাজতে নেয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleখবরের শিরোনাম হতেই বিএনপি সমাবেশে গণ্ডগোল করেছে: তথ্যমন্ত্রী
Next articleরংপুরে মেয়র মোস্তফার করোনাকালে প্রশংসনীয় উদ্যোগসহ ব্যাপক উন্নয়ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।