জি এম মিন্টু: বাংলাদেশ আওয়ামীলীগের নব ঘোষিত ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটি’র সদস্য মনোনীত হয়েছেন কেশবপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী দেবাশীষ আইচ। গত ২০ ফেব্রুয়ারি বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটি ঘোষনা করা হয়। তিনি ইতিপূর্বে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক ছিলেন।
কমিটিতে নিজের নাম অন্তর্ভুক্তি প্রসঙ্গে দেবাশীষ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি দিয়ে আমার রাজনৈতিক জীবনের পথচলা। এর আগেও আমি কলেজ ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়েছিলাম। বিগত ১/১১ এ যখন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কারারুদ্ধ করা হয় তখনও নেত্রী মুক্তি আন্দোলন ভূমিকা রাখার সৌভাগ্য হয়েছিল।
তিনি আরও বলেন, ২০১১ সালে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনের পর কেন্দ্রীয় কমিটিতে আমাকে উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়। সকল প্রকার আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখার চেষ্টা করেছি। আগামী দিনেও মাননীয় প্রধানমন্ত্রী’র ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমি নিজেকে উজাড় করে কাজ করে যাবো। আমাকে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Previous articleযুক্তরাজ্যে গাড়ির ধাক্কায় বাংলাদেশি দম্পতির মৃত্যু
Next articleসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে কলাপাড়ায় সমাবেশ অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।