আরিফুর রহমান: নোয়াখালীতে পেশাগত দায়িত্ব পালনকালে বার্তা বাজার প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন মাদারীপুরের রাজৈর উপজেলার সাংবাদিকরা। বুধবার সকাল ১২টায় উপজেলার টেকেরহাট বাসস্টান্ডে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সংহতি প্রকাশ করেন।
মানববন্ধনে বার্তা বাজার অনলাইন পোর্টালের মাদারীপুর প্রতিনিধি আকাশ আহম্মেদ সোহেল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি ইমাম হোসেন ইমন, দৈনিক যুগান্তরের রুহুল আমিন মুকুুল, দৈনিক কালের কন্ঠর বিনয় জোয়ার্দার, দৈনিক নয়া দিগন্তর এফ আর মামুন, মোহনা টিভির মোনাসিফ ফরাজি সজীব, আজকের বিজনেস বাংলাদেশের টুটুল বিশ্বাস, সিএনএন বাংলা টিভির শাহাদাত হোসেন, দৈনিক পূর্বাঞ্চলের কাওসার আলম মিঠু, দৈনিক প্রতিদিনের সংবাদের মো. ইব্রাহিম, ডেল্টা টাইমসের সুজন হোসেন রিফাত, সুশান্ত দত্ত, আমানুল্লা ফকির, সবুজ বালা, মোক্তার, জাকির, সাইদুর, বাবুল, মঞ্জুর, বিপুল প্রমুখ।
এসময় বক্তারা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনের সঙ্গে জড়িত সব আসামিদের দ্রুত গ্রেুপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। এবং হত্যায় জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। লাশ নিয়ে রাজনীতি না করারও হুঁশিয়ারি দেন তারা। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়াসহ বক্তারা আরও ঘোষণা দেন, এর আগেও অনেক সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনা ঘটেছে তার সুষ্ঠু বিচার না হওয়ায় এ ধরনের সহিংসতার ঘটনা ঘটছে।

Previous articleহলুদ চাষে আগ্রহ বেড়েছে পীরগাছার কৃষকদের
Next articleকরোনা টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে সফল হতে পারেনি বিএনপি: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।