তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগতিতে আলেকজান্ডার বাজারে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৩০ দোকান। ওই বাজারে রোববার (১৪ মার্চ) ভোর ৪টার দিকে অগ্নিকাণ্ড ঘটেছে।

রামগতি ফায়ার স্টেশনের ইনচার্জ খোকন মজুমদার জানান, ভোর বেলায় তাহের নামের এক ব্যক্তির চায়ের দোকানে আগুন লাগে। তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলোতে। কাঠ ও টিনের অবকাঠামো হওয়ায় পুড়ে যায় সেগুলো।

‘আমরা ও জেলা থেকে আরও দুটি ইউনিট গিয়ে স্থানীয় জনগণের সহায়তায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুন লেগে থাকতে পারে।’

আগুনে পুড়ে যাওয়া দোকানগুলোর মালিকদের দাবি, আগুনে দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এগুলো ছিল মুদি, কাপড়, সেলুন, ইলেকট্রনিকস, স্বর্ণালংকার, কাঁচাবাজারের দোকান।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমেন জানান, ‘আগুনের ঘটনা শুনেই ভোরে পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের তালিকা সংগ্রহ করা হয়েছে। খুব দ্রুত প্রশাসনিকভাবে সহায়তা করা হবে।’

Previous articleলক্ষ্মীপুরে জাতীয় পার্টির সভায় সংঘর্ষ: কেন্দ্রীয় নেতাসহ আহত ৭
Next articleএনায়েতপুর হাটে আগুনে ২ দোকান ভস্মীভূত, অর্ধকোটি টাকার ক্ষতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।