তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে যাত্রীবাহী বাসে ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুই চালকের অবস্থা আশংকাজনক। আহতদের মধ্যে গুরুত্বর জখম ৪ জনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১৪ মার্চ) রাত ১টার দিকে রায়পুর উপজেলার রাখালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে গুরত্বর জখম দুই চালকের পরিচয় পাওয়া যায়নি।
পরে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ডভ্যান উদ্ধার করে হাইওয়ে পুলিশ চন্দ্রগঞ্জ থানায় নিয়ে যায়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানান।
রায়পুর থানার ওসি আবদুল জলিল এবং ফায়ার সার্ভিসের উপ-পরিচালক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, রোববার রাত ১টার দিকে রায়পুর- লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের রাখালিয়া বাজার এলাকায় কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট ২২-০৮৮৯) ও সৌদিয়া পরিবহন (ঢাকা মেট্রো -ব -১১-০৭২৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই চালকের হাত ও পা ভেঙ্গে যায়। কাভার্ডভ্যানের ড্রাইভারের হাত ও পা  ভেঙ্গে  যায় এবং বাসের ড্রাইভার ও হেলপার পা ভেঙ্গে যায়। এসময় নারী ও শিশুসহ ২০ জন  আহত হয় ।। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে ৪ জনকে ভর্তি করা হয়।  অন্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
খবর পেয়ে রায়পুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে রায়পুর ও সদর হাসপাতালে ভর্তি করেছেন। খবর পেয়ে জেলার পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
Previous articleভাঙা পায়েই খেলা হবে, চ্যালেঞ্জ করলেন মমতা
Next articleসড়কপথে নৌকা চালিয়ে প্রধানমন্ত্রীর দেখা পেতে আসছেন লক্ষ্মীপুরের ইউসুফ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।