বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে যাত্রীবাহী বাস ও কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

রায়পুরে যাত্রীবাহী বাস ও কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে যাত্রীবাহী বাসে ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুই চালকের অবস্থা আশংকাজনক। আহতদের মধ্যে গুরুত্বর জখম ৪ জনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১৪ মার্চ) রাত ১টার দিকে রায়পুর উপজেলার রাখালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে গুরত্বর জখম দুই চালকের পরিচয় পাওয়া যায়নি।
পরে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ডভ্যান উদ্ধার করে হাইওয়ে পুলিশ চন্দ্রগঞ্জ থানায় নিয়ে যায়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানান।
রায়পুর থানার ওসি আবদুল জলিল এবং ফায়ার সার্ভিসের উপ-পরিচালক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, রোববার রাত ১টার দিকে রায়পুর- লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের রাখালিয়া বাজার এলাকায় কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট ২২-০৮৮৯) ও সৌদিয়া পরিবহন (ঢাকা মেট্রো -ব -১১-০৭২৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই চালকের হাত ও পা ভেঙ্গে যায়। কাভার্ডভ্যানের ড্রাইভারের হাত ও পা  ভেঙ্গে  যায় এবং বাসের ড্রাইভার ও হেলপার পা ভেঙ্গে যায়। এসময় নারী ও শিশুসহ ২০ জন  আহত হয় ।। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে ৪ জনকে ভর্তি করা হয়।  অন্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
খবর পেয়ে রায়পুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে রায়পুর ও সদর হাসপাতালে ভর্তি করেছেন। খবর পেয়ে জেলার পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments