বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছবি তোলার সময় ছাত্রলীগের হামলায় অনলাইন নিউজপোর্টাল বাংলা ট্রিবিউনের ঢাবি প্রতিনিধি আবিদ হাসান রাসেল আহত হয়েছেন। সেসময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা ইউনিভারসিটি মেডিকেল সেন্টারে নেওয়া হয়েছে।

আহত সাংবাদিক রাসেল জানান, সকালে শাহবাগ মোড়ে বাংলাদেশের জনগণের ব্যানারে সংগঠনটির কর্মীরা গরু জবাই করে বিকেলে টিএসসি মোড়ে জিয়াফত খাওয়াচ্ছিলেন। পরে ছাত্রলীগ কর্মীরা তাদের ব্যানার টেনে ছিড়ে ফেলতে থাকে। এটি দেখে ঘটনার ছবি তুলতে গেলে ছাত্রলীগের কর্মীরা তাকে মারধর করতে থাকে। তখন সাংবাদিক পরিচয় দিলে তারা রাসেলের আইডি কার্ড ও মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এসময় তার দুই হাতে ও পিঠে লাঠি দিয়ে আঘাত করতে থাকে। পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ঢাকা মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছাড়পত্র দেয়া হয়েছে।

Previous articleমুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ, নতুন আবেদনের সুযোগ নেই
Next articleজনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ মাসুদের মৃত্যুতে শাহজাদপুর প্রেস ক্লাবে শোকসভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।