তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে ‘অবৈধ হরতাল লক্ষ্মীপুরে হবে না’- এ স্লোগানে যুবলীগের নেতাকর্মীরা মিছিল করেছে। একই সাথে রায়পুরে আওয়ামীলীগের উদ্যোগেও বিক্ষোভ মিছিল করা হয়েছে। রোববার (২৮ মার্চ) সকালে শহরের উত্তর তেমুহনী থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা যুবলীগের ব্যানারে মিছিল থেকে হেফাজত ও মৌলবাদের বিরুদ্ধে স্লোগান দেয়া হয়। উত্তর তেমুহনী বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরাল এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

এদিকে সারাদেশে হরতাল ডাকলেও লক্ষ্মীপুরে হেফাজতের কাউকেই রাস্তায় নামতে দেখা যায়নি। জেলায় অভ্যন্তরীণ ও দূরপাল্লার গাড়ি চলাচলও স্বাভাবিক রয়েছে। জেলার গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছে।

যুবলীগের হরতাল বিরোধী মিছিলে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আবদুল জাব্বার লাভলু ও মাহবুবুল হক মাহবুব প্রমুখ।

রায়পুর শহরের ট্রাফিক মোড় থেকে গুরুত্বপুর্ণ মোড়ে বিক্ষোভে ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর আ’লীগ আহবায়ক জামশেদ কবির বাকি বিল্লাহ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তানভির হায়দার চৌধুরী রিংকু ও জেলা যুবলীগ নেতা বায়েজীদ ভুঁইয়া, মন্জুর হোসেন সুমন ও সামছুল ইসলাম সামু প্রমুখ।

বক্তারা বলেন, দেশকে অস্থিতিশীল করতে মৌলবাদীরা চেষ্টা করছে। তাদের ডাকে হরতালে লক্ষ্মীপুরের মানুষ সাড়া দেয়নি। নাশকতা সৃষ্টির লক্ষ্যে কেউ মাঠে নামলে কঠোর জবাব দেয়া হবে।

Previous articleসাপাহারে সূর্যমূখী কিন্ডারগার্টেন স্কুলের উদ্যোগে মাস্ক বিতরণ
Next articleরূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় চুল্লির হাইড্রলিক টেস্টে দৃঢ়তা নিশ্চিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।