শফিকুল ইসলাম: জয়পুরহাটের ক্ষেতলালে দীনেশ কুমার মহন্ত (৭০) নামে এক বৃদ্ধ শ্বাসকষ্টে মারা গেছেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে মারা যান। রাতেই তাঁর লাশ দাহ করা হয়েছে। এর আগে তিনি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি ছিলেন।
দীনেশ কুমার করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন বলে জয়পুরহাটের সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী আজ বুধবার সকালে জানিয়েছেন। তবে করোনায় সংক্রমিত হয়ে বৃদ্ধ দীনেশের মারা যাওয়ার কথা জানেন না বলে জানিয়েছেন ক্ষেতলালের ইউএনও এ,এফ, এম আবু সুফিয়ান ও ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আতাউর রহমান।
সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী বলেন, বৃদ্ধ দিনেশ মঙ্গলবার জেলা আধুনিক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। তারঁ করোনা পজিটিভ ছিল। উন্নত চিকিৎসার জন্য তাঁকে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে তিনি মারা যান।
ক্ষেতলালের ইউএনও এ,এফ,এম আবু সুফিয়ান বলেন, বৃদ্ধ দীনেশ শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ হয়ে মঙ্গলবার সকালে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানকার চিকিৎসকেরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় স্থানান্তর করেন। কিন্তু স্বজনেরা তাঁকে নিজ বাড়িতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান। ওইদিন রাত আটটার পর তাঁর লাশ দাহ করা হয়েছে। বৃদ্ধ করোনায় সংক্রমিত হয়ে মারা যাওয়া কথা স্বাস্থ্য বিভাগ থেকে স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। যদি বৃদ্ধ দীনেশ করোনায় মারা যান এমনটা নিশ্চিত করলে তাঁর বাড়িটি লকডাউন করা হবে।
ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) আতাউর রহমান বলেন, বৃদ্ধ দীনেশ করোনায় মারা গেছেন তথ্যটি সঠিক নয়। জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে বৃদ্ধার নমুনা সংগ্রহ করা হয়নি।

Previous articleশাবিপ্রবিতে অনির্দিষ্টকালের লকডাউন ঘোষণা
Next articleউল্লাপাড়ায় ৯ বীর মুক্তিযোদ্ধার কানসোনা গ্রামে নির্মান হচ্ছে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।