বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও তিনজন। রোববার (৪ মার্চ) আদর্শ সদর উপজেলার পালপাড়া ব্রিজ সংলগ্ন আড়াইওরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-আদর্শ সদর উপজেলার ডুমুরিয়া চাঁন্দপুর এলাকার হেরণ সওদাগরের ছেলে আবদুল কাদের সওদাগর, তার পরিবারের মকবুল হোসেনের ছেলে মতি মিয়া ও ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া।

নিহতদের পারিবারিক সূত্র ও স্থানীয়রা জানায়, আবদুল কাদের সওদাগর তার ভাতিজা ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার সকালে একটি অটোরিকশায় গোমতী নদীতে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় আড়াইওরা এলাকায় গোমতী নদীর বাঁধের ওপর একটি বেপরোয়া গতি সম্পন্ন ট্রাক তাদেরকে বহন করা অটোরিকশাটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আবদুল কাদের (৭০) ও মতি মিয়া (৬৫) মারা যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হেলাল মিয়ার (৪৮) নামে আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত অটো চালক তুফান মিয়া ও রুক মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ওই পরিবারের আবদুল মান্নান অন্যত্র চিকিৎসা নেন। এদিকে এ ঘটনায় নিহতদের স্বজন ও এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, এ দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

Previous articleআইপিএল খেলতে গেলেন মুস্তাফিজ
Next articleবাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত ১৫ টি ঘোড়া উপহার দিল ভারত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।