বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত

কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও তিনজন। রোববার (৪ মার্চ) আদর্শ সদর উপজেলার পালপাড়া ব্রিজ সংলগ্ন আড়াইওরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-আদর্শ সদর উপজেলার ডুমুরিয়া চাঁন্দপুর এলাকার হেরণ সওদাগরের ছেলে আবদুল কাদের সওদাগর, তার পরিবারের মকবুল হোসেনের ছেলে মতি মিয়া ও ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া।

নিহতদের পারিবারিক সূত্র ও স্থানীয়রা জানায়, আবদুল কাদের সওদাগর তার ভাতিজা ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার সকালে একটি অটোরিকশায় গোমতী নদীতে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় আড়াইওরা এলাকায় গোমতী নদীর বাঁধের ওপর একটি বেপরোয়া গতি সম্পন্ন ট্রাক তাদেরকে বহন করা অটোরিকশাটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আবদুল কাদের (৭০) ও মতি মিয়া (৬৫) মারা যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হেলাল মিয়ার (৪৮) নামে আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত অটো চালক তুফান মিয়া ও রুক মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ওই পরিবারের আবদুল মান্নান অন্যত্র চিকিৎসা নেন। এদিকে এ ঘটনায় নিহতদের স্বজন ও এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, এ দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments