বাংলাদেশ প্রতিবেদক: দুঃস্বপ্নের সফর শেষে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশে ফিরে বিমানবন্দর থেকে বাকি খেলোয়াড়রা বাড়ি ফিরলেও ব্যতিক্রম ছিলেন মুস্তাফিজুর রহমান। বাড়ি ফেরেননি কাটার মাস্টার। সরাসরি আইপিএলে অংশ নিতে ভারতে গেছেন তিনি।

আইপিএলের ১৪তম আসর শুরু হতে যাচ্ছে ৯ এপ্রিল। এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন দুই ক্রিকেটার। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সাকিব খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, অন্যদিকে মুস্তাফিজ মাঠে নামবেন রাজস্থান রয়্যালসের হয়ে। রাজস্থান রয়্যালস নিজেদের প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল।

ইনজুরির কারণে রাজস্থানের শুরুর ম্যাচগুলোতে খেলতে পারবেন না ইংলিশ পেসার জোফরা আর্চার। আর তাই দলের প্রয়োজনে মুস্তাফিজ রাখতে পারেন গুরুত্বপূর্ণ ভূমিকা। মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে রাজস্থান রয়্যালস।

Previous articleবাবুনগরী-মামুনুলকে গ্রেপ্তারের দাবি ইনুর
Next articleকুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।