শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে আগুনে পুড়ে গেছে তিনটি দোকান, প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

তাহিরপুরে আগুনে পুড়ে গেছে তিনটি দোকান, প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

আহাম্মদ কবির: সুনামঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ এর পাশে শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন মোটরসাইকেল গ্যারেজ,ফার্নিচার ও একটি ডেকোরেটার্সের দোকান আগুনে পুড়ে কয়লা ।

প্রত্যক্ষদর্শী ও দোকানের মালিকদের তথ্যসুত্রে জানাযায়,গভীররাতে এ আগুনের সূত্রপাত হয়।তবে এ সময় দোকানে কেউ ছিলেন না বলে জানাযায়। তাদের তথ্যমতে জানাযায় কি কারণে এ আগুনের সূত্রপাত হয়েছে কেউ জানেন না।জানাযায় এসময় শাহ আলম নামে একজন ব্যবসায়ীর পেট্রোলের দোকান,জিয়াউর রহমান নামের একজনের ফার্নিচার এর দোকান এবং দোলা মিয়ার গ্যারেজ এর দোকান সহ প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ আগুনের খবর পেয়ে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলা থেকে দমকল কর্মীরা এসে আগুনে নেভালেও এর পূর্বেই আগুনে পুড়ে তিনটি মোটরসাইকেল ও ফার্নিচারের মালামাল এবং গ্যারেজ এর বিভিন্ন উপকরণসহ সব পুড়ে কয়লা হয়ে যায়।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ গণমাধ্যম কে জানান , তিনটি দোকানের সবপুড়ে কয়লা হয়ে গেছে। কি কারণে আগুনের ঘটনা ঘটেছে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments