বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর অভিজাত এলাকা গুলশান-২-এ দুইটি স্পা সেন্টারে অভিযান চালানো হয়েছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) চালানো ওই অভিযানে অনৈতিক কাজের দায়ে একটি সেন্টার থেকে তিন নারী কর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে চালানো ওই অভিযানে নেতৃত্ব দেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হামিদ মিয়া।

ম্যাজিস্ট্রেট হামিদ মিয়া জানান, গুলশান-২ হিলটন থাই স্পা অ্যান্ড সেলুনে অভিযানে গেলে দরজা বন্ধ দেখা যায়। দরজা ভেঙে ভেতরে ঢুকলে কাউকে না পেলেও অনৈতিক কর্মকাণ্ডের আলামত পাওয়া যায়। এ সময়, সিসিটিভির সরঞ্জমাদি, রেজিস্ট্রার খাতাসহ বেশ কিছু জিনিস জব্দ করা হয়। পরে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। এ ব্যাপারে আইন মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

এরপর একই এলাকার আরেকটি স্পা সেন্টারে (এই সেন্টারের নাম পাওয়া যায়নি) অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হামিদ মিয়া। গুলশান-২ এর ১১৩ নম্বর রোডের একটি বাড়ির ৬ তলায় স্পা সেন্টারের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে তিন নারীকে আটক করা হয়। তাদের পুলিশে সোর্পদ করা হয়েছে।

Previous articleশীতলক্ষ্যায় ভেসে উঠল আরও ৫ মরদেহ, মৃতের সংখ্যা বেড়ে ৩৫
Next articleকরোনা ও উগ্রগোষ্ঠী প্রতিরোধই সরকারের চ্যালেঞ্জ: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।