স্বপন কুমার কুন্ডু: দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ ঈশ্বরদী, দাশুড়িয়া, পাকশী বাজারে অভিযান পরিচালনা করেছে ।
সোমবার ও মঙ্গলবার অভিযানকালে সামাজিক দুরুত্ব বজায় রাখতে এবং অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে সাধারণ মানুষকে অনুরোধ জনিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি.এম.ইমরুল কায়েস। এসময় ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ঈশ্বরদী বাজার ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়, স্টেশন রোড, দাশুড়িয়া ও পাকশী বাজারে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ অভিযান চালানো হয়। অভিযানের সময় পি.এম.ইমরুল কায়েস সাংবাদিকদের জানান, সরকারী নির্দেশনা বাস্তবায়নে জারীকৃত নির্দেশনা মেনে নিত্যপ্রয়োজনীয় মুদি দোকান, কাঁচা বাজার, সার/কীটনাশকের দোকান, মোবাইল ফ্লেক্সি/রকেট/বিকাশ/নগদ/শিওর ক্যাশ; খাবার দোকান বিকাল চারটা পর্যন্ত খোলা থাকবে। তবে খাবারের দোকানে কেউ বসে খাবার খেতে পারবে না। ঔষধের দোকান ও অনান্য জরুরি পরিসেবা এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে। একই সাথে আন্তঃউপজেলা ও আন্তঃজেলা চলাচল বন্ধের নির্দেশনা পালন হচ্ছে। নির্দেশনা অমান্য কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Previous articleসাপাহারে রাস্তার সরকারি গাছ কেটে সাবাড় করছে ঠিকাদারের লোকজন
Next articleরংপুরে প্রশাসনের তৎপরতা কঠোর না হওয়ায় লকডাউন ঢিলেঢালা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।