শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসরকারী নির্দেশনা বাস্তবায়নে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসন ও পুলিশের অভিযান

সরকারী নির্দেশনা বাস্তবায়নে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসন ও পুলিশের অভিযান

স্বপন কুমার কুন্ডু: দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ ঈশ্বরদী, দাশুড়িয়া, পাকশী বাজারে অভিযান পরিচালনা করেছে ।
সোমবার ও মঙ্গলবার অভিযানকালে সামাজিক দুরুত্ব বজায় রাখতে এবং অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে সাধারণ মানুষকে অনুরোধ জনিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি.এম.ইমরুল কায়েস। এসময় ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ঈশ্বরদী বাজার ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়, স্টেশন রোড, দাশুড়িয়া ও পাকশী বাজারে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ অভিযান চালানো হয়। অভিযানের সময় পি.এম.ইমরুল কায়েস সাংবাদিকদের জানান, সরকারী নির্দেশনা বাস্তবায়নে জারীকৃত নির্দেশনা মেনে নিত্যপ্রয়োজনীয় মুদি দোকান, কাঁচা বাজার, সার/কীটনাশকের দোকান, মোবাইল ফ্লেক্সি/রকেট/বিকাশ/নগদ/শিওর ক্যাশ; খাবার দোকান বিকাল চারটা পর্যন্ত খোলা থাকবে। তবে খাবারের দোকানে কেউ বসে খাবার খেতে পারবে না। ঔষধের দোকান ও অনান্য জরুরি পরিসেবা এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে। একই সাথে আন্তঃউপজেলা ও আন্তঃজেলা চলাচল বন্ধের নির্দেশনা পালন হচ্ছে। নির্দেশনা অমান্য কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments