বাংলাদেশ প্রতিবেদক: পুরান ঢাকার আরমানিটোলায় ছয়তলা ভবনের নিচতলায় কেমিকেল গুদামে আগুন লাগার ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তারা হলেন-ওই ভবনের নিরাপত্তারক্ষী ওলিউল্লাহ এবং তার কাছে বেড়াতে আসা কবীর।

এ নিয়ে আগুনে চারজনের মরদেহ উদ্ধার করা হলো। এর আগে রাজধানীর ইডেন মহিলা কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া (২২) এবং ভবনটির নিরাপত্তারক্ষী রাসেলের মরদেহ উদ্ধার করা হয়। সুমাইয়া ওই ভবনের চারতলার বাসিন্দা বলে জানা গেছে।

এর আগে শুক্রবার (২৩ এপ্রিল) সেহরির সময় রাত ৩টার দিকে রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলায় হাজী মুসা ম্যানসনের নিচতলায় রাসায়নিক গুদামে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটের তিন ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের তিন কর্মীসহ ১৭ জন আহত হয়েছেন। চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী এক বাসিন্দা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে রাসায়নিক গুদামে আগুনের সূত্রপাত ঘটেছে।

Previous articleদোকানপাট ও শপিংমল খুলে দেয়ার সিদ্ধান্ত
Next articleমুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এবং উগ্র সাম্প্রদায়িক দানবের পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।