বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটের চিতলমারীতে আখক্ষেতে নিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দুই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে চিতলমারী থানা পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে এই মামলা দায়ের করেন। শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, চিতলমারী উপজেলার চর শৈলাদহ আদর্শ গ্রামের সুজন খানের ছেলে জাকির খান (১৬) এবং হায়দার শেখের ছেলে শামীম শেখ (১৭)।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে খেলার কথা বাড়ির পাশের আখক্ষেতে নিয়ে ওই দুই তরুণ শিশুটিকে ধর্ষণ করে।

এ সময় শিশুটির চিৎকারে তার বাবা ঘটনাস্থলে গিয়ে ওই তরুণদের হাতেনাতে ধরে ফেলে। পরবর্তীতে তরুণরা শিশুটির পিতার হাত-পা ধরে ক্ষমা চেয়ে চলে যায়। অসুস্থ অবস্থায় শিশুটিকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার বাবা। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

Previous articleকেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যবসায়ীকে জরিমানা
Next articleদোকানপাট ও শপিংমল খুলে দেয়ার সিদ্ধান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।