তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে জাহাঙ্গির আলম নামে এক যুবকের মৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) বিকালে চরআবাবিল ইউপির হায়দরগঞ্জবাজারের পাশে রচিম উদ্দিন উচ্চ বিদ্যাললয় সংলগ্ন খাল থেকে উদ্ধার করা হয়। নিহত মোঃ জাহাঙ্গীর আলম উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের চর আবাবিল গ্রামের লাহাড়ী বাড়ির মৃত হোসেন আলী লাহাড়ীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১টা পর্যন্ত নীজেদের সয়াবিনের ক্ষেতে কাজ করার সময় শিশুদের সাথে খেলাও করেছেন জাহাঙ্গির। পরে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে আসেন। পরবর্তীতে স্থানীয় লোকজন ৩নং ওয়ার্ডের লাহাড়ী বাড়ির পাশে বেড়িবাঁধ খালে নিহত জাহাঙ্গিরের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠান।

নিহত জাহাঙ্গীরের স্ত্রী নাজমা বেগম বলেন, আমার স্বামী দিনমজুরের কাজ করতেন। তার সঙ্গে কারো শত্রুতা ছিলো না। দুপুরে বাড়ি থেকে কাউকে কিছুই না বলে কাজে চলে আসে। কেন খালে পড়ে মৃত্যু হলো, কিছুই বুঝতে পারছি না।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট দেখে বলা যাবে মৃত্যুটি কি হত্যা না, আত্মহত্যা। এঘটনায় ইউডি মামলা হয়েছে।

Previous articleরায়পুরে বিয়ের প্রলোভনে ১০ মাস ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ: আত্মহত্যার চেষ্টা
Next articleপ্রথম দিনেই হুড়মুড়িয়ে আসছেন ক্রেতারা, মানছেন না স্বাস্থ্যবিধি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।