স্বপন কুমার কুন্ডু: করোনা সংক্রমণ রোধে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্য সুরা নিশ্চিত করতে বুধবার থেকে ঈশ্বরদীতে পুলিশী অভিযান শুরু হয়েছে।  পাবনার পুলিশ সুপারের নির্দেশে সকাল থেকে শহরের বিভিন্ন এলাকায় মাঠে নামে ঈশ্বরদীর পুলিশ।
ঈশ্বরদী থানার সামনে, পোষ্টঅফিস মোড়, আলহাজ্ব মোড়, কলেজ রোডসহ বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। এসময় মাস্ক ব্যবহার না করার কারণে প্রায় অর্ধশতাধিক মানুষকে আটক করে থানায় নেয়া হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান, আটককৃতদের থানায় কয়েক ঘন্টা বসিয়ে রেখে আজকের মতো ছেড়ে দেয়া হয়েছে। আটককৃতদের নিকট হতে এসময় নিয়মিত মাস্ক পড়ার প্রতিশ্রুতি আদায় করা হচ্ছে। এরপরও মাস্ক না পড়ে যদি কেউ বাইরে আসে, তাদের বিরুদ্ধে পুলিশ আরও কঠোর হবে।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে সরকারী নির্দেশনা অনুযায়ী বাড়ীর বাইরে গেলে মাস্ক ব্যবহার বাধ্যতামূলেক । জেলা পুলিশ পাবনার প থেকে বিষয়টি বাস্তবায়নে আজ বুধবার থেকে পুলিশ কঠোরভাবে মনিটর করছে। মাস্কবিহীন ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে।

Previous articleঈশ্বরদীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যাবসায়ী আটক
Next articleপাবনায় ১২ কেজি গাঁজাসহ এসআই আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।