স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মটর সাইকেল, গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। গাঁজা পরিবহনের কাজে নিয়োজিত বলে পরিচিত এই মাদক ব্যবসায়ীকে বুধবার সকালে জয়নগর মধ্যপাড়া এলাকায় দাশুড়িয়া- রূপপুরগামী সড়কের পূর্ব পাশে আকতার আলী দেওয়ানে বাড়ির প্রবেশ মুখে থেকে গ্রেফতার করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা(খ) সার্কেলর পরিদর্শক ছানোয়ার হোসেনের নেতৃত্বে মাইক্রোবাসে অভিযান পরিচালিত হয়।
পরিদর্শক ছানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিক্তিতে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল কাদের প্রামাণিক ওরফে কাদের কসাই (৪৯) কে ঈশ্বরদীর জয়নগর মধ্যপাড়া এলাকায় দাশুড়িয়া- রূপপুরগামী সড়কের পূর্ব পাশে আকতার আলী দেওয়ানে বাড়ির প্রবেশ মুখ হতে হতে আটক করা হয়েছে। সে দাশুড়িয়া ইউনিয়নের মনসিদপুর এলাকার মৃত নাজিম উদ্দিনের পুত্র। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩০০(তিনশত) গ্রাম গাঁজা, টাউজারের পকেট হতে ২০(বিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ১০(দশ) পুড়িয়া হেরোইন সহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী আব্দুল কাদের ওরফে কাদের কসাই দীর্ঘদিন যাবত দাশুড়িয়া মোড়ে মাংসের ব্যবসার পাশাপাশি মাদক ব্যবসা করে আসছিল । ইতিপূর্বেও সে একাধিকবার মাদকসহ গ্রেফতার হয় এবং তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

Previous articleসোনারগাঁও থানার দুই পুলিশ পরিদর্শকের বদলি
Next articleমাস্ক ব্যবহার নিশ্চিত করতে ঈশ্বরদীতে পুলিশী অভিযান চলছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।