বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাতোফায়েল আহমেদের রোগ মুক্তি কামনা করেছেন এমপি নূরুজ্জামান বিশ্বাস

তোফায়েল আহমেদের রোগ মুক্তি কামনা করেছেন এমপি নূরুজ্জামান বিশ্বাস

স্বপন কুমার কুন্ডু: হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কিংবদন্তী জাতীয় নেতা তোফায়েল আহমেদের রোগ মুক্তি কামনা করেছেন মুক্তিযুদ্ধকালীন অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান ও পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। শনিবার (৮ মে) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
বঙ্গবন্ধুর স্নেহভাজন,সাবেক ছাত্রনেতা, কিংবদন্তী রাজনীতিবিদ জনাব তোফায়েল আহমেদ অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। এমপি বিশ^াস বলেন,আল্লাহর কাছে তোফায়েল ভাই এর দ্রুত সুস্থতা কামনা করছি।
জানা যায়, শনিবার (৮ মে) শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তোফায়েল আহমেদকে। সেখানেই এখন তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের জন্ম ১৯৪৩ সালের¥ ২২ অক্টোবর। তিনি বাংলাদেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতা। বর্তমানে তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পর্ষদের একজন সদস্য। ২০১৮ সাল পর্যন্ত বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments