বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ৫০ ড্রাম গলদা চিংড়ি পোনাসহ আটক ২

লক্ষ্মীপুরে ৫০ ড্রাম গলদা চিংড়ি পোনাসহ আটক ২

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে নদী থেকে গলদা চিংড়ি পাচারের অভিযোগে দু’জনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) কর্মকর্তারা। এসময় ৫০ ড্রাম গলদা চিড়িংর রেনু জব্দ করা হয়।

আজ (৮ মে) শনিবার সন্ধ্যায় রামগতি উপজেলার সবুজ গ্রাম নামক স্থান থেকে মেঘনা নদীর গলদা চিড়িং পাচারকালে তাদের আটক করা হয়।

এনএসআই কর্মকর্তারা জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলার রামগতি সবুজ গ্রাম থেকে পাচারকালে পিকআপ ও সিএনজিতে থাকা ৫০ ড্রাম গলদা চিড়িং জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। এসময় পাচারের অভিযোগে দু’জনকে আটক করা হয়।

রামগতি উপজেলার সহকারি কমিশনার ভূমি সুচিৎত রঞ্জন দাস বলেন, মেঘনা নদী থেকে দেশের বিভিন্ন স্থানে পাচার হওয়ার সময় পিকআপভর্তি ৫০ ড্রাম চিংড়ি রেনুপোনা জব্দ করা হয়। আটক দুইজনকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে ভ্রাম্যমাণ আদালতে বিচারের জন্য নেয়া হবে। জব্দ করা চিংড়ি পোনা নদীতে অবমুক্ত করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments