তাবারক হোসেন আজাদ: ১৫ হাজার দুঃস্থ পরিবার ও দলীয় কর্মীর পাশে দাঁড়িয়েছেন যুগান্তর স্বজন সমাবেশের জেলা সভাপতি ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ ( রায়পুর) আসনে আ’লীগের নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

দুঃস্থ পরিবার, দলীয় নেতাকর্মী, শিক্ষক, ইমাম, পরিবহন চালক, সামাজিক সংগঠন, সাংবাদিক ও কর্মহীন মানুষের মাঝে টানা ১০ দিন ধরে ঈদ উপহার ও নগদ আর্থিক সহায়তা দিয়েছেন তিনি।

গত ৩ মে থেকে ১২ মে পর্যন্ত-টানা ১০ দিন সদর উপজেলার ৯টি ও রায়পুর পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে প্রায় ১৫ হাজার ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ও ইউনিয়নে বসবাসরত এসব পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদানের সময় স্ব স্ব ইউপির সভাপতি-সম্পাদক এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুগান্তরের সাথে এক সাক্ষাতকারে তিনি বলেন, ঈদ শুভেচ্ছা বার্তায় এডভোকেট নুর উদ্দিন চৌধুরি জেলার প্রয়াত সকল আ’লীগ নেতাকর্মীদের ত্যাগ ও অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য ও তার মত অন্য নেতারাও যেন অসহায় মানুষের সেবায় নিয়োজিত হওয়ার আহবান জানান।

এসময় পৃথক অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, পৌরসভার মেয়র ইসমাইল খোকন, নব-নির্বাচিত মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, আ’লীগ নেতা কাজি জামশেদ কবির বাকি বিল্লাহ, ভাইস চেয়ারম্যান এডঃ মারুফ বিন জাকারিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার-ইউপি চেয়ারম্যান, কাউন্সিলর, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগে নেতাকর্মীরা।

Previous articleধর্ষণসহ ৫ মামলায় মামুনুল হক রিমান্ডে
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ভারতীয় সিগারেটসহ আটক ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।