ফেরদৌস সিহানুক শান্ত: র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক ২টি অভিযানে ৪২ হাজার ৫০০ পিস ভারতীয় তৈরি সিগারেট ও ৩২ কজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মোছা. জাহানুর ও আফজাল হোসেনের ছেলে মো. কাজেম আলী (৩৫), একই উপজেলার ১৫ নং নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শাহাজাদি ও মত একরামুল হকের ছেলে বরজাহান (৩০) ও নওগাঁ জেলার ধামুইরহাট থানার আরানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিন শ্যামপুর গ্রামের মোসা. মার্শদা বগম ও মা. আবু বকরের ছেলে মা.মহিবুল (২২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১১ মে মঙ্গলবার রাত পৌণে ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ৪নং বারঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামে মেসার্স আজিম সন্স ফিলিং ষ্টেশনের সামনে ১টি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩২ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। এ সময় বরজাহান ও মহিবুলকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাক।

একই তারিখে অপর আরেক অভিযানে মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে শিবগঞ্জ উপজেলার হরিপুর করিম বাজারে মোহাম্মদ ফার্মেসীর সামনে থেকে ৪২ হাজার ৫০০ পিস ভারতীয় তৈরি সিগারেট উদ্ধার করে র‌্যাব। এ সময় কাজেমকে একটি বাইসাইকেলসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

Previous article১৫ হাজার দুঃস্থ পরিবারকে রায়পুরের সংসদ সদস্য প্রাথীর ঈদ উপহার
Next articleপাবনায় আগ্নেয়াস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।