ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরা মোড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।
এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ছয় জন। তাদের অবস্থা গুরুতর। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শনিবার সকালে আড্ডা-নাচোল সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয়, হাসপাতাল ও পুলিশ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালার নন্দলালপুর গ্রামের জমিদার হোসেনের ছেলে জাইদুল (২৩), করিমন মন্ডলের ছেলে আব্দুল মালেক (৪০) ও মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম (৪৫)। আহতরা হলেন-চৌডালা নন্দলালপুর গ্রামের তসিকুল (২০), জাহিদুল (২০), তাহারুল (৪০), আব্দুল মান্নান (৫০), বশির (৪০) ও আলাউদ্দিন (২০)। এছাড়া আরেকজন আহত হলেন নাচোল উপজেলার ধানসুরা এলাকার বুলবুল (৪০)।
জানা গেছে, আজ শনিবার চৌডালা থেকে ৩৫ জন ধানকাটা শ্রমিক নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত একটি ভুটভুটি নাচোল উপজেলার সোনাইচন্ডি হয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলা যাচ্ছিল। পথে নাচোল উপজেলার ধানসুরায় সকালে মোড় অতিক্রম করার সময় আড্ডা থেকে নাচোলগামী ধানবোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ভুটভুটির তিনি ধানকাটা শ্রমিক ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত হন ছয় ধানকাটা শ্রমিকসহ ৭ জন। খবর পেয়ে নাচোল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সবাইকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শাকিল মাহমুদ জানান, আহতদের মধ্যে ৩ জন হাসাপাতালে আনার আগেই মারা যায়। আহত অন্য ছয় জনের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আরেকজন আহত বুলবুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে এ বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাক ও ভুটভুটিটি জব্দ করেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের করা হয়।

Previous articleরায়পুরে প্রধানমন্ত্রীর উপহারের পাকা বাড়িতে অসহায়দের প্রথম ঈদ
Next articleইসরায়েল কি আন্তর্জাতিক আইনের ঊর্ধ্বে: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।