তাবারক হোসেন আজাদ: রফিকুল ইসলাম, বয়স (৫০)। স্ত্রী ও চার ছেলেকে নিয়ে এ প্রথম ঢাকায় ঈদ করেছেন। কিন্তু তার মন ছটপট করছিলো কখন সে লক্ষ্মীপুরের রায়পুরে গ্রামের বাড়ীতে আসবেন। সোমবার (১৭ মে) সকালে ঢাকা থেকে মাইক্রযোগে রায়পুর বাজারের মোহাম্মদিয়া হোটেলের সামনে-এসে নামেন। সাথে সাথে স্ট্রক করে অসুস্থ হয়ে মাটিতে লুটে পড়েই মারা গেলেন।

মৃত রফিকুল ইসলাম উপজেলার বামনী ইউপির খায়েরহাট এলাকার খান বাড়ীর বাসিন্দা।

সকাল সাড়ে ১০টায় রায়পুর সরকারি হাসপাতালে গেলে মৃত রফিকুল ইসলামের ভাতিজা যুব নেতা রিয়াদ হোসেন হিমেল এ তথ্য নিশ্চিত করেন।

হিমেল জানান, রফিকুল ইসলাম দির্ঘদিন সৌদি আরব ছিলেন। তিনি ঢাকা বাংলামটর এলাকায় স্ত্রী ও চার ছেলে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন।
করোনার কারনে গ্রামে না এসে ঢাকায় পরিবারকে নিয়ে ঈদ করেন। এ করোনায় লকডাউনের সময় সকলের নিষেধ অমান্য করে সোমবার সকালে মাইক্রোযোগে ঢাকা থেকে রায়পুরে এসে নামেন। তখনই স্ট্রোক করে মাটিতে লুটে পরে মারা যান। সংবাদ পেয়ে হাসপাতাল থেকে তাকে গ্রামের বাড়ী নিয়ে যাই। সন্ধায় তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তাছাড়া তিনি অসুস্থ ছিলেন।

রায়পুরের বামনী ইউপি সদস্য মোঃ হিরন মিয়া জানান, রফিকুল ইসলাম সহজ সরল মানুষ ছিলেন। ঢাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। প্রায় সময় তিনি গ্রামে ছুটে আসতেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

Previous articleসোনারগাঁয়ে জাতীয় পার্টির দুই নেতার আওয়ামীলীগে যোগদান
Next articleফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।