ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর বাজার থেকে রবিবার রাতে সারোয়ার জাহান(২৫) নামে একজন ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষন কর্মকর্তাকে আটক করেছে র‌্যাব। আটককৃত সারোয়ার জাহান সদর উপজেলার বারোঘরিয়া চামাগ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সারোয়ার জাহান শিবগঞ্জ উপজেলার বিনোদপুর বাজারে একটি কসমেটিক্সের দোকানে গিয়ে নিজেকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের কর্মকর্তা পরিচয় দেয়। এসময় কিছু পন্যকে অবৈধ ও বেআইনী বলে মামলার ভয় দেখিয়ে ১০০ টাকা চাঁদাবাজি করে। একই কায়দায়
পাশের অপর একটি দোকানে চাঁদা দাবি করলে দোকান মালিকের সন্দেহ হয়। সে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল রাত সাড়ে ১০টার দিকে সারোয়ার
জাহানকে আটক করে। ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সামনে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ভোক্তা অধিকারের একজক ভুয়া কর্মকর্তা সেজে দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করার কথা অকপটে স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Previous articleউল্লাপাড়ায় সমান পরিশ্রমে মজুরীর দাম কম ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী শ্রমিকদের
Next articleচাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে ৩৩৭টি মোবাইল ফোন উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।