ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ৭৬ লক্ষ ৭০ হাজার টাকার ৩৩৭টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি সদস্যরা। সোমবার এই অভিযান পরিচালনা করা হয়।
এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তির
মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত গভীর রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলম ও সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বাধীন দুইটি টহল দল কিরণগঞ্জ সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৭৯ মেইন এর নিকট দুই দিক থেকে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ১৭৯ মেইন পিলারের গোড়ায় শূন্য লাইনে চোরাকারবারীদের ধাওয়া করলে চোরকারবারীরা ৬টি প্যাকেট ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে প্যাকেটগুলো তল্লাশি করে মোট ৩৩৭টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোন মালিক বিহীন উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মোবাইল ফোন সমূহের ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক ।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষন কর্মকর্তা আটক
Next articleমহিপুরে পাউবো’র জায়গা দখলের হিড়িক, প্রশাসনের ভূমিকা প্রশ্নবিদ্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।