ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর এনিয়ে জেলায় মোট ১ হাজার ১’শ ৯ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হলো। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৭, গোমস্তাপুরে ২ ও নাচোল উপজেলায় ১ জন। এছাড়া গত মাসের ১৮ এপ্রিল ভারত থেকে আসা গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ১ জন।
স্থানীয় স্বাস্থ্য বিভাগ নতুন ১০ জন আক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, রাজশাহী’র পিসিআর ল্যাব থেকে চাঁপাইনবাবগঞ্জের আসা ১৭ জনের প্রতিবেদনের মধ্যে ১০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় আজ সোমবার সকাল থেকে তাদের বাড়িতে কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে।
ভারত থেকে আসা করোনা সনাক্ত ব্যক্তি হচ্ছে জেলার গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের বঙ্গেশ্বরপুর গ্রামের অধিবাসী। আর জেলার ২৫০ শয্যার হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০ জন রোগী চিকিৎসা নিচ্ছে। এছাড়া ৯৩৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে এবং মারা গেছে ২২ জন।

Previous articleমহিপুরে পাউবো’র জায়গা দখলের হিড়িক, প্রশাসনের ভূমিকা প্রশ্নবিদ্ধ
Next articleকরোনাভাইরাসের সংক্রমণ রোধে রংপুরে প্রচারণামূলক ‘জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন’ শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।