ওসমান গনি: বাড়িতে হামলার ঘটনায় কুমিল্লার চান্দিনায় দুই জনকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। সোমবার (১৭ মে) বিকালে চান্দিনার বাড়েরা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বাড়েরা গ্রামের মো. মোসলেম উদ্দিন এর ছেলে আবু রায়হান (২৭) ও তেঘরিয়া গ্রামের আবুল হাসেম এর ছেলে মো. ফারুক (২৭)।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটককৃতরা মামলার এজাহারভুক্ত আসামি। মঙ্গলবার (১৮ মে) তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ৪ মে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার বাড়েরা গ্রামের মরহুম গনি মিয়া মেম্বার এর বাড়ির মো. আবু হানিফ সহ তার প্রতিবেশীদের বসত ঘরে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে।

ওই ঘটনায় বাড়েরা গ্রামের মৃত জয়নাল আবেদীন এর ছেলে মা. জামাল হোসেন (৩০) নামের একজনকে পিটিয়ে আহত করা হয়। ওই হামলার ঘটনায় গত ৫মে মো. আবু হানিফ এর স্ত্রী মর্জিনা আক্তার মুন্সি বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ১৭-১৮ জনকে আসামী করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়। আটককৃতরা ওই মামলার আসামি।

Previous articleসাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে গোমস্তাপুরে মানববন্ধন
Next articleসাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ভূঞাপুর প্রেসক্লাবের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।