ফেরদৌস সিহানুক শান্ত: সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও নির্যাতনের বিচার দাবিতে ২০ মে বুধবার ভোলাহাটে মানববন্ধন করা হয়েছে।
পেশাগত দায়িত্ব পালনের সময় প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে নির্যাতনের বিচার ও তাঁর মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।
২০ মে বুধবার ভোলাহাট প্রসক্লাব ও সামাজিক সংগঠন এ মানববন্ধন করে। এতে সংবাদকর্মী ও সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেন।

ভোলাহাট প্রেসক্লাব সভাপতি গোলাম কবিরের সভাপতিত্বে মানববন্ধনে ভোলাহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি তাজাম্মুল হক আরাফাত,গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ, অনলাইন মহানন্দার সম্পাদক শাহীন আলম, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, ভোলাহাট প্রেসক্লাব সদস্য রবিউল ইসলাম, শরীফুল ইসলাম,বরেন্দ্র নিউজ অনলাইন পত্রিকার সম্পাদক জামিল হোসেন, সুজনের সাধারণ সম্পাদক বিএম রুবেলে আহমেদ,ভোলাহাট সংবাদের বার্তা সম্পাদক আলি হায়দার, সাংবাদিক ইসমাইল হকসহ অন্যরা বক্তৃতা করেন।

বক্তারা বলেন,সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে বেশ কিছু প্রতিবেদন করেন প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ আমলাদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা দিয়ে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে। রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাঁকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। উল্লেখ্য গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাব মানববন্ধনে একাত্মতা ঘোষণা করে যোগ দেন।

Previous articleসোনারগাঁওয়ে মামুনুল হক ইস্যুতে গ্রেফতারকৃত ৪ নেতার মধ্যে একজনের মৃত্যু
Next articleউল্লাপাড়ায় এখন ওরা দলবেধে আসছে ধান কাটতে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।