ফিরোজ সুলতান: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ সাংবাদিক নির্যাতন ও হয়রানীর প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (২০ মে) শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন সংগঠনের সাবেক সভাপতি আব্দুল লতিফ, সাংবাদিক কামরুল ইসলাম রুবায়েত, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, সহ-সভাপতি শাহীন ফেরদৌস, প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খাঁন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার। বক্তারা রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাকে আটকে রেখে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Previous articleসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদে তৃতীয় দিনেও প্রতিবাদ মুখর রংপুর
Next articleচান্দিনায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।