শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে নাচোলে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে নাচোলে মানববন্ধন

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধব অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার বেলা সাড়ে ১১টায় নাচোল বাসস্ট্যান্ড মোড়ে নাচোল সাংবাদিক সমাজের ব্যানারে নাচোল প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক ভোরের ডাক ও সানশাইন প্রত্রিকার নাচোল প্রতিনিধি অলিউল হক ডলারের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক সানশাইন পত্রিকার বানিজ্যিক প্রধান ও নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন। এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক আমার সাংবাদ পত্রিকার নাচোল প্রতিনিধি মনিরুল ইসলাম, নাচোল নিউজের সম্পাদক হাবিবুল্লাহ সিপন ও জুয়েল রানা। এছাড়া মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন নাচোল প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার নাচোল প্রতিনিধি আব্দুস সামাদ, অর্থ সম্পাদক ও চাঁপাই সংবাদের স্টাফ রিপোর্টার দেলোয়ার হোসেন, সদস্য ও দৈনিক জনতার নাচোল প্রতিনিধি জাকিরুল ইসলাম পলাশ, নাচোল রিপোর্টারস ইউনিটির সভাপতি ও দৈনিক বার্তার নাচোল প্রতিনিধি আমিরুল ইসলাম, দৈনিক রাজবার্তার নাচোল প্রতিনিধি তোসিকুল ইসলাম, ডোনেট বাংলাদেশ ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদ পত্রিকার নাচোল প্রতিনিধি জমিরুদ্দিন ও দৈনিক প্রভাতি খবরের নাচোল প্রতিনিধি ও আমাদের রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আবু সুফিয়ান, দৈনিক নব অভিযান প্রত্রিকার নাচোল প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাবু, নাচোল নিউজের স্টাফ রিপোর্টার স্বদেশ মাহাতো প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তিন থানার সাংবাদিক কল্যান তহবিলের সিনিয়র সহসভাপতি, নাচোল মানবিক উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান ও এনমাস টাইমস এর সম্পাদক সাকিল রেজা। বক্তারা অনতিবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির ও সেই সাথে নিরপেক্ষ তদন্ত কমিটি গঠনের মাধ্যমে দোষীদের ন্যায় বিচার দাবী করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments