কায়সার হামিদ মানিক: কক্সবাজার জেলার রামু থানাধীন বোটানিক্যাল স্কুল এলাকা থেকে সাড়ে চারকোটি টাকা দামের দেড় লক্ষ পিস ইয়াবাসহ মো. আলম (২০) ও আবুল হাসেম (২৩) নামে দুই জনকে গ্রেফতার করেছে জেলা গোযেন্দা পুলিশ (ডিবি)।

আজ সোমবার, ২৪ মে সকাল ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মরিচ্যাগামী একটি টমটম গাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. আলম কুতুপালং ৬ নং রোহিঙ্গা ক্যাম্প এলাকার বাসিন্দা আবু সিদ্দিকে ছেলে ও আবুল হাসেম উখিয়া থানার কড়ইবুনিয়া এলাকার রশিদ আহমদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি মোহাম্মদ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রামু থানার বোটানিক্যাল স্কুল এলাকা থেকে মরিচ্যা গামী একটি টমটম গাড়িতে তল্লাশী চালিয়ে বিস্কুটের কাটুনের মধ্যে লুকিয়ে রাখা দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।এসময় মো. আলম ও আবুল হাসেম নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য সাড়ে চারকোটি টাকা।এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তিুতি চলছে বলেও জানান তিনি।

Previous articleপুলিশ সুপার ও পাঁচবিবি থানা ওসির সহযোগিতায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেলো রায়গ্রাম বাসীরা
Next articleজয়পুরহাটে ট্রাক্টর উল্টে চালক নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।