স্বপন কুমার কুন্ডু: তরণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ প্রামাণ্য অনুষ্ঠান বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল-এর নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস। এসময় তিনি বলেন, ‘বাল্যবিয়ে সমাজের জন্য অভিশাপ। এই অভিশাপ থেকে মুক্ত হতে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে আর বাংলাদেশ বেতারের এই অনুষ্ঠান বাল্যবিয়ে প্রতিরোধে সহায়ক ভূমিকা পালন করবে।’

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা সুলতানা, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু এবং, এস এম স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্ত।

আগামী ৫ জুন শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে বাংলাদেশ বেতারের উপপরিচালক আমিরুল ইসলামের তত্ত্বাবধানে এবং সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেনের প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।

Previous articleনিখোঁজের পরদিন যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার
Next articleসিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।