শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে করোনার নমুনা সংগ্রহে ভ্রাম্যমাণ ক্যাম্পের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে করোনার নমুনা সংগ্রহে ভ্রাম্যমাণ ক্যাম্পের উদ্বোধন

ফেরদৌস সিহানুক শান্ত: প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ, মৃত্যু ও ভারতীয় ভ্যারিয়েন্ট রোধে চাঁপাইনবাবগঞ্জে চলছে ৭ দিনের কঠোর লকডাউন। শনিবার (২৯ মে) ছিল বিশেষ লকডাউনের ৫ম দিন। অধিক হারে নমুনা সংগ্রহের উদ্দেশ্যে শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে ভ্রাম্যমাণ করোনা ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

শিবগঞ্জ উপজেলা ও স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সায়রা খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব-আল-রাব্বী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম, কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেনাউল ইসলামসহ প্রশাসনের ঊর্দ্ধতণ কর্মকর্তা বৃন্দ।

উদ্বোধন শেষে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, চলমান কঠোর লকডাউনের কারনে বিভিন্ন গ্রামের অনেকেই হাসপাতালে গিয়ে করোনা পরীক্ষা করতে পারে না। তাই প্রান্তিক জনগোষ্ঠীর সুবিধার কথা বিবেচনা করে এটি চালু করা হয়েছে। জেলায় এই প্রথম নমুনা সংগ্রহের এমন উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে খুব অল্প সময়ের মধ্যে মানুষ রাস্তায় দাঁড়িয়ে করোনা পরীক্ষা করতে পারবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments