কায়সার হামিদ মানিক: কক্সবাজারের চকরিয়া উপজেলার রামপুর মৌজার চিংড়ি ঘেরের ইছারফাঁড়ি ২ নং পোল্ডার এলাকায় দুই নৌকার ধাক্কায় পানিতে পড়ে ও জখম হয়ে মোহাম্মদ দুলাল (৫৬) নামে এক মৎস্য চাষী মারা গেছে। ওই সময় আবুল কালাম (৫৩) নামের আরেক মৎস্য চাষী গুরুতর আহত হয়। আহতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

২৯ মে রাত সাড়ে ১১ টার দিকে ঘটেছে এ ঘটনা।
মারা যাওয়া মোহাম্মদ দুলাল (৫৬) পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বুড়ির পাড়ার ঘাইট্টারচর মৃত গোলাম ছোবহানের ছেলে। নিহতের সংসারে স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে রয়েছে।

চকরিয়া থানার ওসি শাকের মোঃ যুবায়ের বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে থানার অপারেশন অফিসার (এসআই) মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একদল পুলিশকে হাসপাতালে পাঠিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসা হয় ময়না তদন্তের উদ্দেশ্যে। কিন্তু রবিবার সকালে দুর্ঘটনায় মারা যাওয়া দুলালকে বিনা ময়নাতদন্তে দাফন করতে পরিবারের পক্ষ থেকে আবেদন করায় মরদেহ হস্তান্তর করা হয়েছে নিকটাত্মীয়দের কাছে।

Previous articleব্রিজ আছে রাস্তা নাই
Next articleঠাকুরগাঁওয়ে বিষ্ণুর প্রতিকৃতি সম্বলিত টেরাকোটার মূর্তি উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।