কায়সার হামিদ মানিক: কক্সবাজার শহরের টেকপাড়া (পল্লবী লেইন) মনসুর ম্যানশনের একটি ফ্ল্যাট থেকে ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ টাকাসহ জান্নাতুল ফেরদাউস (৩২) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। সোমবার (৩১ মে) রাত ১২ টার দিকে ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। সে একই এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী। বুধবার (১ জুন) সকালে কক্সবাজার জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।
কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, সোমবার রাতে পুলিশের অভিযানে ৪ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৪১ হাজার টাকা এবং মাদক কারবারে ব্যবহৃত আইটেল মোবাইলসহ জান্নাতুল ফেরদাউস নামে ওই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। দীর্ঘদিন ধরে ওই নারী ফ্ল্যাট ভাড়া নিয়ে মাদক কারবার করে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) তাকে আদালতে প্রেরণ করা হবে।
Previous articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাক চাপায় এক শিশু নিহত
Next articleবেরোবি উপাচার্য কলিমউল্লাহর মেয়াদ শেষ: পিএস আমিনুর অফিসে আসায় তাঁকে অবরুদ্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।