পাবনার সাঁথিয়ায় অটোরিকসা চালক সেলিমের স্বজনদের আহাজারি।

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় চালককে হত্যা করে অটোরিকসা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। চালক সেলিম হোসেন(২৫) সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের গোসাই পাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

থানা ও এলাকাবাসি সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পাবনা- নগরবাড়ি মহাসড়কের সাঁথিয়ার ক্ষেতুপাড়া ইউনিয়নের বহলবাড়িয়া গ্রাম সংলগ্ন কালুকাটা মাঠে সেলিমের লাশ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে সাঁথিয়া থানা পুলিশ সেলিমের লাশ উদ্ধার করে। তাকে পায়ের রগকেটে ধারালো অস্ত্র গলায় ঢুকিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। লাশের পাশ থেকে একটি হাতুড়ি উদ্ধার করে পুলিশ। নিহত সেলিমের মামা বাঁকিবিল্লাহ জানান, তার ভাগনে বুধবার বিকালে বাড়ি থেকে অটোরিকসা নিয়ে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন জায়গায় ও স্বজনদের বাড়িতে খোঁজ নেওয়া হয়। সকালে লাশ উদ্ধারের সংবাদে বহলবাড়িয়া এসে সেলিমের লাশ সনাক্ত করেন। তিনি জানান সেলিম ৪ মাস আগে মাধপুরে বিয়ে করে । তার কোন শক্র ছিল না । সেলিমের ব্যবহৃত মোবাইল ফোন ও অটোরিকসা উদ্ধার হয়নি। এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি হত্যা মামলার প্রস্তুুতি চলছিল। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এএসপি (সার্কেল) বেড়া শেখ জিল্লুর রহমান । এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার ক্লু উৎঘাটনে কাজ চলছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অটোরিকসা ছিনতাই করতেই চালককে হত্যা করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু
Next articleচাঁপাইনবাবগঞ্জে হটলাইন নাম্বারে যোগাযোগ করলে দ্রুত বাসায় পৌঁছে যাবে ফ্রী অক্সিজেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।