শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাপাহারে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বেলা ১১ টায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

রাষ্ট্রীয় সম্মাননা প্রদান শেষে উপজেলার গাঞ্জাকুড়ি গ্রামে জানাযা নামাজান্তে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। গতকাল রোববার বিকেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হলে দ্রুত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুুকালে তার বয়স হয়ে ছিলো ৭৬ বছর। মৃত্যুুকালে তিনি ছেলে , মেয়ে,স্ত্রী, নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উক্ত জানাযা নামাযে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা সহ বীর মুক্তিযোদ্ধাগন, এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসল্লী উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments