বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলায় শাহজাদপুরে যথাযোগ্য মর্যাদায় আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপত্র ও সাবেক মন্ত্রী প্রয়াত আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রোবার উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শাহজাদপুরে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি মধ্যে ছিল, দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, প্রয়াতের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালোব্যাচ ধারন, স্মরণ সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন। এদিন সকাল ৮ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে দিনের কর্মসূচি শুরু করেন স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। পরে তিনি দলের পক্ষ থেকে প্রয়াত মোহাম্মদ নাসিমের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এ দিন সকাল ১১ টায় শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি শফিকুর রহমান শফি। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী , উপজেলার ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল হাই, সাইফুল ইসলাম, মুস্তাক আহমেদ, আমিরুল ইসলাম শাহু, যুবলীগ আহবায়ক আশিকুল হক দিনার, সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাসেল শেখ প্রমুখ। স্মরণসভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি হাসিবুর রহমান স্বপন এমপি প্রয়াত মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন করেন। উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতা-কর্মী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Previous articleসাপাহারে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
Next articleরেলওয়ের রানিং কর্মচারীদের রানিং ভাতার দাবীতে পাকশীতে বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।