কামাল সিদ্দিকী: পাবনার অন্যতম সামাজিক গ্রুপ ‘অল ইন ওয়ান’ প্লাটফর্মের ৮ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘অল ইন ওয়ান প্লাটফর্ম’ ১৫ হাজার সদস্য নিয়ে সামজিক কর্মকান্ডের পাশাপাশি ক্ষুদ্রসহ সব ধরণের উদ্যোক্তাদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে।

আগামী দিনের পথচলাকে সুসংগঠিত করা এবং সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে পাবনার পাকশী রিসোর্টে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে গ্রুপের চীফ এডমিন নাজনীন খান কেয়ার সভাপতিত্বে ও অন্যতম এডমিন জামিল আহমেদের সঞ্চালনায় এই উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের নব- নির্বাচিত সদস্যরা হচ্ছেন, কামরুন নাহার লুনা, কহিনুর হক লুনা, সাইদা শবনম, আয়শা ইরা, ইলোরা লেয়া, নিপা ইসলাম, রিপন খান, ইশতিয়াক আহমেদ সাইমন। শহরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন নব-নির্বাচিত উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

Previous articleযুবককে পিটিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যানের স্ত্রী গ্রেফতার
Next articleঈশ্বরদীর ৫ পুলিশ কর্মকর্তা পুরস্কার পেলেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।