স্বপন কুমার কুন্ডু: অপরাধ দমনে ও আইন শৃংখলা রক্ষায় ভূমিকা রাখার জন্য ঈশ্বরদীর পাঁচ পুলিশ কর্মকর্তা পুরস্কার পেয়েছেন। পাবনা জেলা পুলিশ মে মাসে সংঘটিত বিভিন্ন অপরাধ ও আইন শৃংখলা বিষয়ে পর্যালোচনা করে জেলার মধ্যে ঈশ্বরদীর ৫ জনকে সম্মাননা স্মারক ও পুরস্কার প্রদান করেন।
গত রবিবার (১৩ জুন) পাবনা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই পুরস্কার প্রদান করা হয়। পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত কর্মকর্তাদের হাতে পুরস্কার ও সম্মাননা স্মারক তুলে দেন।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির পাবনা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার পেয়েছেন। ঈশ্বরদীর অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ জলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরস্কারের পাশাপাশি হত্যা রহস্য উদঘাটনে বিশেষ পুরস্কারসহ দুটি পুরস্কার গ্রহন করেন। জেলার শ্রেষ্ঠ এসআই-এর পুরস্কার পেয়েছেন ঈশ্বরদী থানার এস আই নাসির উদ্দিন। ঈশ্বরদীতে কর্মরত এসআই মোহাম্মদ আলী জেলার শ্রেষ্ঠ ডিএসবি অফিসার এবং শ্রেষ্ঠ এএসআই-এর পুরস্কার ও স্মারক সম্মাননা পেয়েছেন ঈশ্বরদী থানার এএসআই আল মামুন সরদার।

Previous articleপাবনায় গ্রুপ ‘অল ইন ওয়ান’ প্লাটফর্মের ৮ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন
Next articleস্ত্রীকে উত্যক্ত করায় হত্যা: সাঁথিয়ায় ইজিবাইক চালককে হত্যার রহস্য উদঘাটন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।